চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে হাতপাখার মেয়রপ্রার্থীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. তুষার ইমরান গণসংযোগ এবং পথসভা করেছেন। গতকাল শনিবার ৪ ও ৫নং ওয়ার্ডে তিনি গণসযোগ করেন। গণসংযোগকালে তুষার ইমরান বলেন, চরমোনাই পীরের মনোনীত হাতপাখার প্রার্থীর প্রতি গণমানুষের শ্রদ্ধা ও ভালোবাসা ক্রমেই বেড়ে চলছে। আমরা ক্ষমতার রাজনীতি করি না, নীতি ও আদর্শের রাজনীতি করি। আমি এবার পৌর মেয়র নির্বাচিত হলে দ্বিতীয়বার আমাদের আর ভোট চাইতে আসতে হবে না, বরং ভোটাররাই আমাদের ভোটে নামাবে। আমি মেয়র নির্বাচিত হলে সবচেয়ে বেশি উন্নয়ন হবে।
গণসংযোগে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি হাসানুজ্জামান সজীব, সিনিয়র সহসভাপতি ও পৌর শাখার সভাপতি রুহুল আমিন সোহেল, জয়েন্ট সেক্রেটারী আলিমুজ্জামান সদস্য মাওলানা জহুরুল ইসলাম আজিজী, পৌর সেক্রেটারী মাও. মুহাম্মাদ আলী সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম, প্রচার সম্পাদক মো. জামাল উদ্দিন, সদর থানা সিনিয়র সহসভাপতি সুলতান মাহমুদ জেলা যুব আন্দোলনের সভাপতি মাও. মহিবুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, সদর থানা সভাপতি মারিফুল ইসলাম, ছাত্র আন্দোলনের জেলা সাবেক সভাপতি শেখ রোকনুজ্জামান বর্তমান সভাপতি জামাল উদ্দিন ও সহসভাপতি আবু বকর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More