চুয়াডাঙ্গা বারের সদস্য অ্যাড. শাহজাহান আলী আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. শাহজাহান আলী (২) কিডনী জনিত রোগে মৃত্যুবরণ করেছেন ( ইন্নালিল্লাহি …. রাজেউন)। গতকাল শনিবার দুপুরে শহরের মালোপাড়ায় কিডনী ডায়ালাইসিস সেন্টারে ডায়ালাইসিস শুরুর প্রাক্কালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৪ বছর।
এদিকে, গতকাল শনিবার বাদ মাগরিব শহরের জান্নাতুল মাওলা জামে মসজিদে নামাজে জানাজা এবং ওই কবরস্থানে মরহুমের দাফনকাজ সম্পন্ন হয়। অ্যাড. শাহজাহান আলী (২) চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় ভাড়া বাড়ীতে স্বপরিবারে বসবাস করতেন। তার নিজ বাড়ি সদর উপজেলার দোস্ত গ্রামে। তার পিতার নাম মো. শাহাবুদ্দীন এবং মায়ের নাম খাদেজা খাতুন। অ্যাড. শাহজাহান আলী ২০১৭ সালের ১৮ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন।
দাফনকাজে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি আব্দুল খালেক ও কাইজার হোসেন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক তালিম হোসেন, সাবেক সভাপতি নুরুল ইসলাম ও এমএম শাহজাহান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার, সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, শামিম রেজা ডালিম, আসম আব্দুর রউফ, সিনিয়র আইনজীবী মসলেম উদ্দিন, শহিদুল ইসলাম, শাহজাহান আলী (১), মোর্তুজা মো. মিল্টন, ফজলে রাব্বী সাগর, নাজমুল হাসান লাভলু, আফজাল হোসেন, নাসিম উদ্দিন, তসলিম উদ্দিন ফিরোজ ও আসাদুজ্জামান মিল্টনসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দ জানাজায় শরীক হন।
অ্যাড. শাহজাহান আলীর (২) মৃত্যুতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More