চুয়াডাঙ্গা বেগমপুর ইউপি মহিলা সদস্যের বাড়িতে হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার বেগমপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মহিলা ইউপি সদস্য হালিমা খাতুনের বাড়িতে হামলা ও মারপিটের ঘটনায় ৬ জনকে আসামি করে দর্শনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহতদের মধ্যে চিকিৎসা নিয়ে দু’জন বাড়িতে ফিরলেও ইউপি সদস্য হালিমা খাতুন এখনও চিকিৎসাধীন রয়েছেন সদর হাসপাতালে। তবে পুলিশ এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউপির ১নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য হালিমা খাতুনের দোস্ত গ্রামের বাড়িতে পূর্ব-বিরোধের জেরধরে প্রতিবেশীরা দল বেধে গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে হামলা চালিয়ে তিনজনকে গুরুত্বর আহত করে। আহতরা হলেন ইউপি সদস্য হালিমা খাতুন, তার জা হাসি খাতুন ও হাসি খাতুনের ছেলে আরাফাত হোসেনকে। অভিযোগ উঠেছে হামলা এবং মারপিটের ঘটনা ঘটিয়েছে প্রতিবেশী রহমান শিকদারের মেয়ে আনোয়ারা খাতুন আন্না, মুছার স্ত্রী রাজিয়া খাতুন, রহিম খার স্ত্রী মর্জিনা খাতুন, বিল্লালের স্ত্রী হাবিবা খাতুন ও তার ছেলে সবুজসহ কয়েকজন। এদিকে আহতদের মধ্যে হাসি ও আরাফাত চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও হালিমা খাতুন এখনো পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথার আঘাত গুরুত্বর বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এ ঘটনার পরের দিন ইউপি সদস্য হালিমা খাতুনের স্বামী সাজ্জাদ হোসেন বাবু বাদী হয়ে ৬ জনকে আসামি করে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More