চুয়াডাঙ্গা সদর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কমিটির পরিচিতিসভায় টোটন জোয়ার্দ্দার

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) এর কমিটির পরিচিত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কনফারেন্স রুমে এই পরিচিত ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) সদর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বাংলাদেশের গ্রামগুলো দেখলে এখন আর গ্রাম মনে হয় না। প্রত্যেকটি গ্রামে শহরের সুবিধা পাওয়া যাচ্ছে। এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণেই। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল কিন্তু স্বাধীনতার পরে সবাই ভেবেছিলো বাংলাদেশ হবে তলাবিহীন ঝুঁড়ি, কিন্তু তা হয়নি। মাত্র ৫০ বছরে নানা চড়াই উৎরাই পেরিয়ে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ও চুয়াডাঙ্গা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মো. আতাউর রহমান মুন্সি, বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) সদর উপজেলা শাখার আহ্বায়ক শেখ আরমান আলী, বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) সদর উপজেলা শাখার সদস্য সচিব মো. রহমত উল্লা জুয়েল, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. রবিউল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) সদর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক মো. বদরুজ্জামান লাভলু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য বিভাগ) সদর উপজেলা শাখার সভাপতি মো. আব্দুর রাজ্জাক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More