চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা নারীর টাকা চুরি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সদর হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে ভ্যানিটি ব্যাগ থেকে টাকা চুরি হয়েছে এক রোগীর।  ব্যাগে থাকা নগদ ১০ হাজার টাকা ও জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের চেকবই খোয়া গেছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাসপাড়া গ্রামের ফকির মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৫৭) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান। এসময় তিনি বহিঃবিভাগ থেকে টিকেট কেটে ২১৮ নং কক্ষে রেফার করে অর্থোপেডিক চিকিৎসকের জন্য লাইনে অপেক্ষা করছিলেন। এ সময় তার ভ্যানিটি ব্যাগটি চুরি হয়ে যায়। পরে তিনি টের পেয়ে চিৎকার চেঁচামেচি করেও কোনো প্রতিকার পাননি।
গৃহবধূ রাবেয়া খাতুনের অভিযোগ, ডাক্তার দেখানোর জন্য রোগীদের লাইনে দাড়িয়ে অপেক্ষা করছিলাম। এসময় কখন আমার ভ্যানিটি ব্যাগ চুরি গেছে বুঝতে পারিনি। পরে বিষয়টি বুঝতে পেরে অনেক খোঁজাখুজির পরও তা পাওয়া যায়নি। তার ব্যাগে থাকা বাড়ির রড ও সিমেন্ট কেনার ১০ হাজার টাকা, তিনটি জাতীয় পরিচয়পত্র ও সোনালী ব্যাংকের চেকবই ছিলো। সেগুলো চুরি হয়ে গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More