চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার বাদল ও সাইফুল গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার বাদল শেখ ও সাইফুল ইসলাম মিদুলকে নেশাজাতীয় ইনজেকশনসহ আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকাল সোমবার ভোররাতে শহরের রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার মৃত মজিদ শেখের ছেলে বাদল শেখ ওরফে মাজেদ শেখ (৫৩) ও আকবর মিয়ার ছেলে সাইফুল ইসলাম ওরফে মিদুল (৪৩) দুজনই একাধিক মাদক মামলার আসামি। উভয়েই জয়পুরহাট যান একটি মাদক মামলায় হাজিরা দিতে। কিন্তু হাজিরা শেষে তারা আবারও ফেরেন মাদক হাতে। সেই মাদক বিক্রিকালে গতকাল সোমবার ভোররাতে চুয়াডাঙ্গা রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। চুয়াডাঙ্গা সদর থানার এসআই মহব্বত আলী ও এসআই মেফাউল হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের দেহতল্লাশি করে উদ্ধার করা হয় ১০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন পিপিএম (বার) বলেন, মাজেদ ও সাইফুল উভয়েই মাদক মামলার আসামি। মাজেদের বিরুদ্ধে ৩টি এবং সাইফুলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। তন্মধ্যে একটি মামলার হাজিরা দিতে তারা গিয়েছিলেন জয়পুরহাট। হাজিরা শেষে তারা আবার মাদক নিয়ে চুয়াডাঙ্গা ফেরেন তারা। বাড়ি ফেরার পরিবর্তে তারা আবারও মাদক বিক্রি শুরু করেন পথে পথে। চুয়াডাঙ্গা রেল স্টেশনের সামনে রেলওয়ে জামে মসজিদের সামনে মাদক বিক্রির সময় মাজেদ ও সাইফুলকে গ্রেফতার করা হয়। তবে এ সময় আরও দুইজন পালিয়ে যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More