চুয়াডাঙ্গা হাজরাহাটির কল্লোল আবারও নিষিদ্ধ ইনজেকশনসহ আটক করেছে পুলিশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হাজরাহাটি জোয়ার্দ্দারপাড়ার মাদককারবারি কলম আলী ম-ল ওরফে কল্লোলকে আবারও নিষিদ্ধ ভারতীয় ইনজেকশনসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল বুধবার রাতে সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের অদূরে একটি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯৪৩ অ্যাম্পুল নিষিদ্ধ ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন। রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে সদর থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত কলম আলী ম-ল ওরফে কল্লোল (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের জোয়ার্দ্দারপাড়ার মৃত মফিজ উদ্দিন ম-লের ছেলে। বর্তমানে তিনি দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের গাতিরপাড়ার বাসিন্দা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গতকাল বুধবার সন্ধ্যা থেকে সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। অভিযানকালে সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের অদূরের একটি ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করা হয় চিহ্নিত মাদককারবারি কলম আলী ম-ল ওরফে কল্লোলকে। তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ৯৪৩ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে সদর থানায় সোপর্দ করা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে। অভিযানের নেতৃত্বে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃত কলম আলী ম-ল ওরফে কল্লোল জেলার চিহ্নিত একজন মাদককারবারি। তাকে ২০২১ সালের ১২ জুন ৭৯২ অ্যাম্পুল, চলতি বছরের ৫ আগস্ট ১১৩৪ অ্যাম্পুল এবং ৮ অক্টোবর ৪৯৮ অ্যাম্পুল নিষিদ্ধ ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More