ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

চুয়াডাঙ্গায় ছাত্রদলের ৫ ইউনিট কমিটিতে বিতর্কিতদের নাম যুক্ত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের অন্তর্গত ৫টি ইউনিট কমিটিতে বিতর্কিত ব্যক্তিদের নাম যুক্ত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রদল নেতৃবৃন্দ। গতকাল সোমবার বিকেলে সাহিত্য পরিষদ চত্বরে বিক্ষোভ সমাবেশ করে জেলা ছাত্রদলের অন্তর্গত ১৩টি ইউনিটের নবগঠিত কমিটির নেতাকর্মীরা। এ সময় জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি তৌফিক এলাহী ও সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন মালিতার কুশপুত্তলিকা দাহ করে প্রতিবাদ জানান তারা।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের অন্তর্গত সদর উপজেলা শাখা, পৌর শাখা, সরকারি কলেজ শাখা, জীবননগর উপজেলা শাখা, আলমডাঙ্গা পৌর শাখা কমিটির তালিকায় প্রকাশ করেন (৫টি ইউনিট) ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। ছাত্রদলের খুলনা বিভাগীয় টিমের নেতৃবৃন্দের কাছে ভুল তথ্য সরবরাহের কারণে কমিটির তালিকায় বিতর্কিতদের নাম আসে। ফলে ১৩টি ইউনিট কমিটর নেতৃবৃন্দ অনাস্থা প্রকাশ করে বিক্ষোভ সমাবেশ ও তৌফিক এলাহী ও মোমিন মালিতার কুশপুত্তলিকা দাহ করে।
ছাত্রদল নেতা আশিকুল হক শিপুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব মামুন। ছাত্রদল নেতা সাজিদ হাসান মালিক সজিবের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নবগঠিত ১৩টি ইউনিট কমিটির নেতৃবৃন্দসহ আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক আল বেলাল, হাসানুজ্জামান রাজ, ফরিদ উজ জামান, সিদ্দিকুর রহমান, রিয়াদ হোসেন, সদস্য আরিফুল ইসলাম, সজিব উদ্দিন। চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের যুগ্মআহবায়ক ওয়ালিদ হাসান, সুমন আলী, আশিকুর রহমান, সদস্য রনি আহম্মেদ, শাহারুখ আহম্মেদ, মেহেদী হাসান সাজু, আব্দুল আল অনিক, সরকারি কলেজ শাখার যুগ্মআহবায়ক রকিবুল হাসান, ইকলাস মুন রায়হান, সাইফ মালিক রোমি, ফয়সাল হোসেন বিদ্যুত, রুবেল হোসেন, আব্দুল আজিজ, সদস্য আকতারুজ্জামান, সোহাগ আলী। আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক জীবন হোসেন, লিটন আলী, সামিউল হাসান সানি, সদস্য সবুজ মিয়া, হাফিজুর রহমান শাফি। আলমডাঙ্গা পৌর ছাত্রদলের যুগ্মআহবায়ক লিমন, হিরোক, রাজিব, রুবেল, সাইদ হাসান, সদস্য সজিব হোসেন, আবির হাসান, চঞ্চল। আলমডাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আশিকুর রহমান আশিক, যুগ্ম আহবায়ক সুমন আলী, নাজমুল হাসান, সদস্য প্রকাশ কুমার, সবুজ উদ্দিন। জীবননগর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোকছেদুর রহমান রিমন, যুগ্মআহবায়ক গোলাম রাব্বানী, রাজন আহম্মেদ, আল আমিন, সদস্য সাহেদ আল সাহাব আফ্রিদী, হোসাইন আল ফারাবি, রাজু আহম্মেদ পিন্টু। জীবননগর পৌর ছাত্রদলের সদস্য সচিব আব্দুল¬াহ আল মাসুদ, যুগ্মআহবায়ক রফিকুল ইসলাম, কামরুজ্জামান সিদ্দিক জয়, রিমন মিয়া, শহিদ আফ্রিদী, মনিরুজ্জামান সাগর, সদস্য আমানুল¬াহ রাজ, আব্দুল আল এজাজ, সজীব উদ্দিন, অমিত হাসান নাঈম। জীবননগর ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক মনিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইমন হোসেন, সালমান সাদেকিন স্বাধীন, সুমন হোসেন, সজীব আহম্মেদ, এজাজ আহম্মেদ তন্ময়, সদস্য আহসান হাবীব অংঙ্কন, নাসিব হোসেন, ইমন সুমন, মুক্তার কাজী প্রমুখ।
বক্তারা বলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের অন্তর্গত যে ৫টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে এই ৫টি ইউনিট বাতিল ঘোষণা করে এবং চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি মো. শাহাজান খাঁনের অব্যাহতি পত্র প্রত্যাহার করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীদিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান এবং কেন্দ্রীয় ছাত্রদলের সংগ্রামী সভাপতি ফজলুর রহমান খোকন ও বিপ্ল¬বী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ভাইয়ের কাছে আমাদের আকুল আবেদন। তা না হলে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More