ছাত্রদল সভাপতি শ্রাবণের পক্ষ থেকে আলমডাঙ্গায় ইফতার বিতরণ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করে আলমডাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ। এসময় পবিত্র মাহে রমজান উপলক্ষে দেড় শতাধিক গরীব ও দুস্থদের ভিতর ইফতারি বিতরণ করা হয়।

ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ছাত্রদল নেতা সাজিদ হাসানের সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব মামুন, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি রুবেল কাউনাইন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সহসভাপতি শেখ সুজন, যুবদল নেতা শফিকুল আজম, যুবদল নেতা সাগর, আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সামিউল হাসান সানি, যুগ্ম আহ্বায়ক লিটন, আহবায়ক সদস্য সবুজ, সদস্য সিজান, রুমন, নাঈম তুষার, রাসেল, সাজু রাজিব, রতন, আকরাম, আলমডাঙ্গা পৌর ছাত্রদল নেতা রাশেদ, জাহিদ হাসান, লিখন, সাঈদ, আবির, নাঈম, রাকিব, রুবেল। আলমডাঙ্গা কলেজ ছাত্রদলের আহ্বায়ক আশিক, যুগ্ম আহ্বায়ক সুমন, যুগ্ম আহ্বায়ক শাওন, সাখাওয়াত, সাগর, সুজন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More