‘জনতার একসিøপ’ লেখক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আ.শু বাঙালির রুহের মাগফেরাত কামনায় কুলখানি

স্টাফ রিপোর্টার: দৈনিক মাথাভাঙ্গার সাবেক জনপ্রিয় কলামিস্ট ‘জনতার একসিøপ’ লেখক বীর মুক্তিযোদ্ধা আ.শু বাঙালির রুহের মাগফেরাত দোয়া-মাহফিল ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে। এ কুলখানিতে মানুষের উপচে পড়া ভীড় পরিলক্ষিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গা পৌর এলাকার কুলচারা গ্রামে মরহুমের নিজবাড়ি সংলগ্ন কুলচারা জামে মসজিদ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। অবশ্য বেলা সাড়ে ১১টা থেকে নিমন্ত্রিত অতিথি, দাওয়াতি মুসলমানগণসহ প্রতিবেশীদেরকে আপ্যায়ন করা শুরু হয়। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলে এ আয়োজন। আপ্যায়নের জন্য মহিলাদের আলাদা ও পুরুষদের জন্য আলাদা জায়গা করা হয়।
নারী-পুরুষসহ প্রায় ৫ হাজার দাওয়াতিদের আপ্যায়ন করা হয়েছে বলে জানান মরহুম আ.শু বাঙালির বড় ছেলে উজ্বল হোসেন।
নিমন্ত্রণ পেয়ে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানে যোগদান করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সহ-সম্পাদক ইসলাম রকিব, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহাদ আলী মোল্লা, সাংবাদিক সমিতির সহ-সভাপতি শেখ সেলিম, প্রেসক্লাবের অর্থ সম্পাদক আতিয়ার রহমান, নির্বাহী সদস্য শাহ আলম সনি, রিফাত রহমান, সাংবাদিক জামান আখতার প্রমুখ। সাংবাদিকদের আপ্যায়নে সহযোগিতা করেন বিশিষ্ট সমাজসেবক তৌহিদ হোসেন, রিচার্ড রহমান, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক প্রধান সহকারী আবুবক্কর সিদ্দিক ও রেজাউল হক।
উল্লেখ্য দৈনিক মাথাভাঙ্গার জনপ্রিয় কলাম জনতার এক সিøপের লেখক বীর মুক্তিযোদ্ধা আ.শু বাঙালী ২০২০ সালের ১৮ আগস্ট মৃত্যু বরণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More