আম চুরির অভিযোগে জীবননগরে শিশুকে গাছের সাথে বেঁধে নির্যাতন

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়ার নিভৃত পল্লি নিধিকুণ্ডু গ্রামে শাওন হোসেন (১০) নামের এক শিশুকে গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার বেলা ৩টার দিকে আম চুরির অভিযোগ তুলে এ নির্যাতন করা হয়। খবর পেয়ে শাহাপুর ক্যাম্প পুলিশ নির্যাতনের শিকার শিশু শাওনকে উদ্ধার ও নির্যাতনকারী যুবক হাবিবুর রহমান খান ওরফে হাবিবউল্লাকে আটক করে ক্যাম্পে নিয়েছে। আটক হাবিবুর রহমান খান নিধিকুণ্ডু গ্রামের শফি উদ্দিন খান ওরফে শফি খানের ছেলে।

অভিযোগসূত্রে জানা গেছে, নিধিকুণ্ডু গ্রামের আব্দুল খালেকের ছেলে নিধিকুণ্ডু বাড়ান্দি মাদারাসার ৩য় শ্রেণীর ছাত্র শাওন হোসেন বেলা ৩টার দিকে ঝড়ো হাওয়া ও গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে প্রতিবেশী শফি খানের বাগানে আম কুড়াচ্ছিলো। এ সময় শফি খানের ছেলে হাবিবুর রহমান (৩৫) তাকে আম চুরি করার অভিযোগ তুলে আটক করে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানসিক নির্যাতন করে। খবর পেয়ে শাহাপুর ক্যাম্প পুলিশ বিকেল ৪টার দিকে শিশু শাওনকে উদ্ধার ও নির্যাতনকারী যুবক হাবিবুর খানকে আটক করে পুলিশ ক্যাম্পে নেয়। সুত্র জানায়, ঘটনাটি আপস-মীমাংসায় ব্যর্থ হলে শিশু শাওনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। শাহাপুর ক্যাম্প ইনচার্জ এসআই আব্দুল হালিম মাথাভাঙ্গাকে বলেন, নির্যাতনের শিকার ছেলেটিকে নিয়ে তার অভিভাবক থানার উদ্দেশে রওনা দিয়েছে। নির্যাতনকারী ক্যাম্প হেফাজতে রয়েছে। ওসি সারের নির্দেশনা পেলে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে জীবননগর থানার ওসি আব্দুল খালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে নির্যাতনকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More