জীবননগরের উথলীতে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী বাসস্ট্যান্ডে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে তিন প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ এ অভিযান পরিচালনা করেন।

অভিযান সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে জীবননগর উপজেলার উথলী বাসস্ট্যান্ড মোড়ে মেসার্স লিজা স্টোর, সেসার্স নদী-নেহা ফল ঘর এবং মেসার্স মুভি স্টোরে অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মেসার্স লিজা স্টোরের স্বত্বাধিকারী হাফিজুর রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ও ৫১ ধারায় ৫ হাজার টাকা এবং মেসার্স নদী নেহা ফল ঘরের স্বত্বাধিকারী নজরুল ইসলাম এবং মেসার্স মুভি স্টোরের স্বত্বাধিকারী মাহফুজুর রহমানকে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে একই আইনের ৫১ ধারায় ১ হাজার টাকা করে জরিমানা করে।

জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আনিসুর রহমান এবং চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি দল অভিযান কাজে সহযোগিতা করেন। চুয়াডাঙ্গা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানান, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More