জীবননগরের সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে ডাকাতির চেষ্টা ব্যর্থ

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে গভীর রাতে গাছ ফেলে ডাকাতির প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। গত সোমবার দিনগত রাতে ১০-১২ জনের সশস্ত্র ডাকাতদল একটি ট্রাক ট্রলি গতিরোধ করে ডাকাতির চেষ্টা করাকালে টহল পুলিশের ধাওয়া খেয়ে ডাকাতদল সটকে পড়ে। পুলিশ ডাকাত দলের পিছু ধাওয়া করলে নির্জন মাঠে ভেতর নেমে ডাকাতদলের সদস্যরা আত্মগোপন করায় এ যাত্রায় ট্রাক চালক ডাকাতির হাত থেকে রক্ষা পেয়েছে। পুলিশ মাঠে তল্লাসী অভিযান চালিয়ে কাউকে আটক করতে পারেনি।
জানা গেছে, গত সোমবার দিনগত রাত ২ টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার মর্ডাণপাড়ার কবীর সাহা ছেলে শিমুল সাহা ট্রাক ট্রলি নিয়ে দেহাটি কনটেক মিলে বৈদ্যুতিক খুঁটি নিতে যাচ্ছিলেন। পথিমধ্যে কনটেক মিলের অদুরে পৌঁছুলে সড়কে গাছ ফেলে ডাকাতদল ট্রাক ট্রলিটি গতিরোধ করে। ১০-১২ জনের সশস্ত্র ডাকাতদল দেশীয় ধারালো অস্ত্রের মুখে চালক শিমুল সাহাকে জিম্মি করে নগদ টাকা পয়সা লুটপাট করার চেষ্টা চালায়। চালক ডাকাতদলের সদস্যদের সাথে ধস্তাধস্তি করাকালে তার হাতে ধারালো দা দিয়ে কোপ দিলে আত্মরক্ষার্থে তিনি চিৎকার দেন। এ সময় ঘটনাস্থলের অদুরে পুলিশ বক্সে শাহাপুর ও জীবননগর থানা টহল পুলিশ যৌথভাবে অবস্থান করছিলো। গভীর রাতে মানুষের চিৎকার শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতদল অবস্থা বেগতিক দেখে মাঠের দিকে নেমে যায়। পুলিশও ডাকাতদলের পিছু ধাওয়া করে প্রতিরোধ গড়ে তোলে।
সূত্র জানান, পুলিশ প্রায় ১ ঘন্টা মাঠে তল্লাসী অভিযান চালিয়ে ডাকাতদলের সদস্যদের আটক করতে পারেনি। রাতেই জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সড়ক থেকে রাতেই গাছ অপসারণ করার পর যানচলাচল স্বাভাবিক হয় বলে সূত্রটি নিশ্চিত করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More