পদ্মা সেতু উদ্বোধনের দিন পুলিশ সতর্ক অবস্থানে থাকবে

জীবননগরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা আইন-শৃঙ্খলা প্রতিরোধ, চোরাচালান প্রতিরোধ ও উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান। সভায় আলোচনার পর বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র ও থানা অফিসার ইনচার্জ আব্দুল খালেক। এছাড়াও বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইশাবুল হোসেন মিল্টন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় উপজেলা চেয়ারম্যান আলহাজ  হাফিজুর রহমান তার দেয়া বক্তব্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে প্রশাসন ও পুলিশের পাশাপাশি জনগণকেও এগিয়ে আসার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেল তার দেয়া সভাপতির বক্তব্যে বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং যে কোনো ধরনের নাশকতা এবং নৈরাজ্য দমনে প্রস্তুত রয়েছে প্রশাসনসহ আইন শৃঙ্খলা বাহিনী।

থানা অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী একটি চক্র নাশকতার পরিকল্পনা করছে। যে কোন ধরণের নাশকতা নস্যাৎ করতে পুলিশ সর্বদা প্রস্তুত রয়েছে। তিনি পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সাধারণ জনগণকে অনুরোধ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More