জীবননগরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্য গ্রেফতার

 

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে চোরাই একটি মোটরসাইকেলসহ আটক করা হয়েছে। জীবননগর থানা পুলিশ রোববার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

জীবননগর উপজেলার শাহাপুর ফাঁড়ির সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন বলেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে আন্দুলবাড়িয়ার খান ইট ভাটা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনে জানতে পেরে উদ্ধার অভিযান শুরু করা হয়। একপর্যায়ে স্থানীয় জনতার সহযোগিতায় চোরচক্রের তিন সদস্যকে শাহাপুর বাজার মোড় এলাকা থেকে আটক করা হয়। তাদের নিকট বাজাজ বক্সার এটি ১০০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটর সাইকেলটির মালিক খান ইটভাটা কর্তৃপক্ষ। গ্রেফতারকৃত চোরেরা হচ্ছে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার রুদ্রপুর স্কুলপাড়ার খোকনের ছেলে ফাহিম হুসাইন (২৩), বাজে বামুন্দা কলেজপাড়ার আব্দুল হালিমের ছেলে বিপ্লব হোসেন (২৫) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে হোসেন (২৫)। তাদেরকে জিজ্ঞাসাবাদকালে তারা পেশাদার মোটরসাইকেল চোর বলে স্বীকারোক্তি প্রদান করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত চোরেরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। ঘটনার দিন ও সময়ে তারা খান ইটভাটার ম্যানেজারের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়ার সময় শাহাপুর মোড় থেকে পুলিশ-জনতা মিলে তাদেরকে আটক করে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More