জীবননগরে ইমাম মুয়াজ্জিন ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা প্রশাসনের উদ্যোগে মসজদির ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

জীবননগর পাইলট মাধ্যমিক স্কুল মাঠে ১শ’ জন ইমাম ও মুয়াজ্জিমের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। হাসাদাহ প্রতিনিধি জানিয়েছে, জীবননগর উপজেলার বাকাঁ  ইউনিয়নে ও হাসাদাহ ইউনিয়নে  নি¤œআয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাকাঁ গ্রামে ও বৈদ্যনাথপুরে  আকিজ গ্রুপের উদ্যোগে প্রকৌশলী মনির হোসেন খানের মাধ্যমে ৮০ জন অসহায় পরিবারের মাঝে এ খাবার সামগ্রী বিতরণ করা হয়। খাবার বিতরণকালে সহযোগিতা করেন সবুর মাস্টার, বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী মাস্টার ও সফিকুল ইসলাম। এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More