জীবননগরে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক আতিয়ারের জন্য ভোট চেয়ে নির্বাচনী মাঠে সাংবাদিকবৃন্দ

জীবননগর ব্যুরো: জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আতিয়ার রহমান জীবননগর পৌরসভার ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। গত ৫ বছর তিনি দায়িত্ব, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সাংবাদিক আতিয়ার এবারও প্রার্থী হয়েছেন। তার নির্বাচনী প্রতীক উটপাখি। প্রতিদ্বন্দ্বী সাংবাদিক আতিয়ার রহমানকে বিজয়ী করতে মাঠে নেমেছেন এ উপজেলার সাংবাদিকবৃন্দ। গতকাল শুক্রবার বিকেল হতে রাত পর্যন্ত ৩নং ওয়ার্ডের গোপালনগর, রাজনগর, ইসলামপুর ও ডাঙ্গাপাড়াতে গণসংযোগ করেন সাংবাদিক নেতৃবৃন্দ। তারা আতিয়ার রহমানকে বিজয়ী করতে ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেন।

সাংবাদিক আতিয়ার রহমান নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যান ও ভোট প্রার্থনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম আর বাবু, সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, সিনিয়র সাংবাদিক শামসুল আলম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আকিমুল ইসলাম, দফতর সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল, সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল মাহতাব মানিক, শেখ শহিদ, হুমায়ন কবীর, মিঠুন মাহমুদ, হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক রিপন, তরুণ সাংবাদিক অর্পণ রকি, মুতাসসিম বিল্লাহ, রমজান আলী প্রমুখ গণসংযোগে অংশগ্রহণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More