জীবননগরে জেলা পরিষদের জমিতে অবস্থিত দোকান মালিকদের কমিটি গঠন : সভাপতি নাসির উদ্দিন সম্পাদক রফি

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের প্রধান সড়কের দু’পাশে অবস্থিত জমি চুয়াডাঙ্গা জেলা পরিষদের। এ জমি বাৎসরিক চুক্তিতে লিজ নিয়ে ব্যবসা পরিচালনা করে থাকেন ব্যবসায়ী। করোনার এ মহামারীর মধ্যে জেলা পরিষদ লিজ মানী কয়েকগুণ বৃদ্ধির ঘোষণা দিয়েছে। এ ঘোষণা বাস্তবায়িত হলে ব্যবসায়ীরা মারাত্মকভাবে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হবেন। জেলা পরিষদের এ সিদ্ধান্ত পরিবর্তন করার জন্য গতকাল শুক্রবার বিকেলে জীবননগর স্টেডিয়ামে ব্যবসায়ীদের একসভা অনুষ্ঠিত হয়। সভায় একটি কমিটি করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক পৌর কমিশনার রফিকুল ইসলাম রফি।

উপাধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে ঘোষিত কমিটিতে কাজি বদরুদ্দোজা, উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাবেক পৌর চেয়ারম্যান আশরাফুল হক, হাজি আব্দুল মজিদ, রফিকুল ইসলাম পচা, সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী ও সাবেক ব্যাংকার রশিদুল ইসলামকে উপদেষ্টা, নাসির উদ্দিনকে সভাপতি, রফিকুল ইসলাম রফিকে সাধারণ সম্পাদক ও আব্দুল হামিদকে কোষাধ্যক্ষ এবং কাজি খালিদুজ্জামান, মো. মিল্টন, বজলুর রহমান, আরিফ হোসেন, মশিয়ার রহমান, সাইদুর রহমান, আবুল কাশেম কাউন্সিলর, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, অ্যা. স¤্রাট ও আব্দুস সামাদকে সদস্য করে কমিটি গঠন করা হয়। গঠিত কমিটি চুয়াডাঙ্গা জেলা পরিষদ কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বর্তমান চলমান মূল্যে দোকান পজেশন লিজমানি অব্যাহত রাখার বিষয়ে কাজ করবেন বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More