জীবননগরে জোর করে বৃদ্ধের জমি দখলের অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগরে জোর করে এক বৃদ্ধের জমি দখলের অভিযোগ উঠেছে। অবৈধ দখলমুক্ত করার বিষয়ে স্থানীয় পৌরসভা ও পুলিশ প্রশাসনের নির্দেশকেও অমান্য করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ উত্থাপন করেন ভুক্তভোগী উপজেলা হিসাব রক্ষণ অফিসের অবসরপ্রাপ্ত অডিটর নূরুল হুদা।

জীবননগর উপজেলার কাজীপাড়ার বাসিন্দা নূরুল হুদা লিখিত বক্তব্যে দাবী করেন জীবননগর উপজেলার আশতলাপাড়ার বাসিন্দা আব্দুল গণির ছেলে আব্দুল মাবুদ ২০১৩ সাল থেকে জোর করে তার তিন শতক জমি করে আছেন। এ বিষয়ে জীবননগর পৌরসভায় এবং পরবর্তীতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার বরাবর অভিযোগ দেয়া হয়। এতে জীবননগর পৌরসভা ও পুলিশ প্রশাসন সরেজমিন তদন্ত শেষে দাবীকৃত জমি দখলমুক্ত করার নির্দেশ দেন। কিন্তু এসব নির্দেশ উপেক্ষা করে আব্দুল মাবুদ উল্লেখিত জমি পাঁচিল দিয়ে নিজ দখলে রেখেছেন।

নূরুল হুদা আরো বলেন, এ জমি নিয়ে জীবননগর সহকারী জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে। এ মামলায় হেরে যাওয়ার ভয়ে এবং মামলার দীর্ঘসূত্রিতার লক্ষ্যে বিবাদী আব্দুল মাবুদ একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। এ বিষয়ে ভুক্তভোগী নূরুল হুদা ন্যায় বিচার পাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More