জীবননগরে দুস্থ মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে নজরুল মল্লিক

জীবননগর ব্যুরো: জীবননগরে করোনা ভাইরাসের প্রার্দুভাবের মধ্যে দরিদ্র ও নিরুপায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি নজরুল মল্লিক। বৃহস্পতিবার দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রমের আনুষ্ঠিত উদ্বোধন করা হয়। জীবননগর ও দামুড়হুদা উপজেলা, দর্শনা থানা এবং তিতুদহ ও বেগমপুর ইউনিয়নবাসীর মধ্যে পবিত্র রমজান মাস জুড়ে নজরুল মল্লিকের পক্ষে ১৭ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।

শহরের শাপলাকলিপাড়ায় ইভা ভিলায় ও শহরের ইভা টাওয়ার হতে একযোগে এ খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, হাবিবুর রহমান, খাজা আহম্মেদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের তরুণ নেতা নজরুল মল্লিক জানান, করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে যে সকল মানুষ কাজ করতে পারছে না পরিবার পরিজন নিয়ে অসহায় ভাবে দিন যাপন করছে এমন ১৭ হাজার পরিবারকে বাছাই করে ওই সকল পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। রমজান মাস জুড়ে এ খাদ্য সহায়তা কর্মসূচি চালানো হবে বলে জানান তিনি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More