জীবননগরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা পরিষদ ও ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও সীমান্ত ইউনিয়নের শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে প্রতিবন্দ্বীদের হাতে হুইল চেয়ার ও শ্রেষ্ঠ সন্তানদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান।
উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিনেস চন্দ্র পাল। গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিউল হক, সীমান্ত প্রবীণ কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক, নূরুল ইসলাম মধু, রবিউল হক, ওয়েভ ফাউন্ডেশনের উপজেলা সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ, সীমান্ত ইউনিয়ন সমৃদ্ধি কর্মসূচির সম্বনয়কারী আশরাফুজ্জামান, লোকমোর্চার জীবননগর উপজেলা সমন্বয়কারী আব্দুল আলীম সজল, প্রবীণ কর্মসূচির প্রোগ্রাম কর্মকর্তা আসাদুজ্জামান লিটন প্রমুখ।
অনুষ্ঠানে জীবননগর উপজেলা পরিষদের এডিপির অর্থায়নে ১৮ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এছাড়াও ওয়েভ ফাউন্ডেশন ও সীমান্ত ইউনিয়ন প্রবীণ কমিটির উদ্যোগে পিকেএসএফের অর্থায়নে সীমান্ত ইউনিয়নে অসচ্ছল দু’জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও পিতা-মাতার প্রতি কর্তব্য পালনে তিন সন্তানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More