জীবননগরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার সন্তান প্রসব!

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার কালা গ্রামে এক কুমারী যুবতি প্রেমিকার বাড়িতে এসে সন্তানের জন্ম দিয়ে আলোচনার খোরাকে পরিণত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার ভোর রাতে। প্রেমিক রাজু প্রেমিকা বিয়ে করে স্ত্রী হিসেবে গ্রহণ না করায় ওই যুবতী এ কান্ড ঘটিয়েছে বলে জানা গেছে। বর্তমানে সন্তান জন্মদানকারী যুবতী কালা গ্রামেই এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করেছে বলে জানা যায়।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলা রমনোহরপুর ইউনিয়নের কালা গাঙপাড়ার মাসুদ রানার মেয়ে ফাতেমা খাতুন (১৬) চলতি বছর এসএসসিপরিক্ষার্থী। অপরদিকে একই গ্রামের মহিউদ্দিনের ছেলে রাজু মিয়া (২০) এইচএসসি পরীক্ষার্থী। ফাতেমা খাতুনের বাবা-মা ঢাকায় গার্মেন্টস কর্মী হিসাবে চাকরি করেন। সেই সুবাদে ফাতেমা ঢাকাতেই লেখাপড়া করে।
ফাতেমা খাতুন জানায়, রাজুর সাথে তার ৫ বছর ধরে প্রেমজ সম্পর্ক গড়ে উঠেছে। একপর্যায়ে তা শারীরিক সম্পর্কে রূপ নেই। এতে সে অন্তসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি প্রেমিক রাজুকে জানালে সে আমাকে একটি সাদা কাগজে স্বাক্ষর নিয়ে বলে আমরা এখন থেকে স্বামী-স্ত্রী। গর্ভের সন্তার বড় হয়ে যাওয়ায় গত কয়েকদিন পূর্বে আমি ঢাকা থেকে বাড়িতে চলে আসি এবং আমাকে বাড়িতে তুলে নেয়ার জন্য রাজুকে চাপ দিই। কিন্তু সে বাড়িতে তুলে না নেয়ায় দাদা শাহাদত ম-লের বাড়িতে উঠি। রোববার ভোর ৪টার দিকে প্রসব বেদনা শুরু হলে আমি রাজুদের বাড়িতে চলে আসি এবং পুত্র সন্তানের জন্ম দিই। এ ব্যাপারে অভিযুক্ত রাজুর বাড়ীতে গিয়ে তাকে না পেয়ে মোবাইল ফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পাওয়া মাত্র সে মোবাইল ফোনটি কেটে দেয়। তবে রাজুর বাবা মহিউদ্দিন ও মা ববিতা খাতুন বলেন, রাজুর সাথে ফাতেমার কোনো সম্পর্কের খবর আমাদের জানা ছিলো না। রোববার ভোরের দিকে হঠাৎ করেই ফাতেমা আমাদের বাড়িতে আসে এবং বাচ্চা প্রসব করে। সেই সাথে ওই শিশুর পিতা রাজু বলে দাবী করে।
এ ব্যাপারে মনোহরপুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য ইদবারী সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাপারটি আমরা স্থানীয়ভাবে আপস নিস্পত্তির চেষ্টা চালাচ্ছি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More