জীবননগরে ফেনসিডিলসহ কথিত টিভি সাংবাদিক মিলন পুলিশের হাতে গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে। অভিযানকালে অনলাইন ৭১ বাংলা টিভির কথিত সাংবাদিক মিলন হোসেন (৩৩) ও সায়রা খাতুন (৪৮) নামের দুই জনকে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ তাদেরকে ২৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে।
জীবননগর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম থানার সাব-ইন্সপেক্টর ফকির ফেরদৌসকে মাদক বিরোধী অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। নির্দেশ পেয়ে এসআই ফেরদৌস সর্ঙ্গীয় ফোস নিয়ে রাজনগওে আইজউদ্দিন ফকিরের ছেলে ভারতীয় গরু ব্যবসায়ী ও মাদক মিলন ও সায়রা খাতুনকে ২৩ বোতল ফেনসিডিল ও ১৫০ সিসির এ্যাপাসি ১৫০ মোটরসাইকেলসহ পুলিশ তাদেরে গ্রেফতার করে। আটককৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদেরকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। অভিযোগে জানা যায় কথিত সাংবাদিক মিলন সাংবাদিকতা নামের আড়ালে দেদারছে মাদক ব্যাবসা পরিচালনা কওে আসছিলেন। সে এর পূর্বেও বেশ কয়েকবার পুলিশ ও বিজিবির হাতে আটক হয়। জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন এবং যত ক্ষমতাশীল ও শক্তিশালী হোক না কেন তাদেরকে ছাড় দেওয়া হবে না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More