জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

 

জীবননগর ব্যুরো: জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার সকালে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের লক্ষ্মীপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাইকেল চালক আলাউদ্দিন (৬৫) উপজেলার আলীপুরের মৃত আফসার উদ্দিন ম-লের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁকা ইউনিয়নের আলীপুরের আলাউদ্দিন ওরফে আলা বাইসাইকেলযোগে জীবননগর বাজারে আসছিলেন। তিনি লক্ষ্মীপুরের দেশ বাংলা অটো রাইচ মিলের সামনে এসে পৌঁছুলে পেছন দিক থেকে মোটরসাইকেল চালক সজোরে তাকে ধাক্কা দেন। এ সময় তিনি পিচ রাস্তার ওপর ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। উপস্থিত লোকজন আলাউদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেন। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া সাংবাদিকদের জানিয়েছেন হাসপাতালে নেয়ার পূবেই আলাউদ্দিনের মৃত্যু ঘটেছে। মস্তিস্কে অতিরিক্ত রক্ষক্ষরণে তার মৃত্যু ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More