জীবননগরে রফিক ঈশা ও এমআর বাবু সংবর্ধিত

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার নবনির্বাচিত মেয়র রফিকুল ইসলাম রফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা ও প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সাংবাদিক এমআর বাবুকে সংবর্ধনা দেয়া হয়েছে। বাংলাদেশ গ্রামডাক্তার কল্যাণ সমিতি জীবননগর উপজেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার পৌর হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম।
বাংলাদেশ গ্রামডাক্তার কল্যাণ সমিতি জীবননগর উপজেলা শাখার সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা ও প্রেসক্লাব সভাপতি এমআর বাবু। বাংলাদেশ গ্রামডাক্তার কল্যাণ সমিতি জীবননগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক দন্ত চিকিৎসক আব্দুল জব্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে এছাড়াও পৌরসভার কাউন্সিলর শেখ জয়নাল আবেদীন, আবুল কাশেম ও আপিল মাহমুদ বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠানে গ্রামডাক্তার কল্যাণ সমিতির পক্ষ হতে একটি অফিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটিতে একজন গ্রামডাক্তারকে সদস্য করার দাবিসহ গ্রামের মুদি ও চায়ের দোকানে ওষুধ বিক্রি বন্ধ এবং রাত ও দিনে গ্রাম্যডাক্তাররা যাতে নির্বিঘেœ সেবা দিতে পারেন তার ব্যবস্থা নেয়ার দাবি তুলে ধরা হয়। অনুষ্ঠানে পৌর কাউন্সিলর সোয়েব আহাম্মদ অঞ্জন, মো. খোকন, মাহফুজা খাতুন বিউটি, রিজিয়া খাতুনসহ উপজেলার দুই শতাধিক পল্লী চিকিৎসক সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সংবর্ধিত তিন অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More