জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদসভা

 

জীবননগর ব্যুরো: জেলার দামুড়হুদায় উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও ইব্রাহীমপুরের একটি পার্কের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় সংশ্লিষ্ট পার্ক কর্তৃপক্ষ ওই পত্রিকার ৫ সাংবাদিকের বিরুদ্ধে মানহানীর ১০০ কোটি টাকার নোটিশ প্রদান করেছে। এ ঘটনার প্রতিবাদে জীবননগরে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার সকালে জীবননগর বাসস্ট্যান্ড চত্বরে উপজেলা সাংবাদিক সমিতির আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এম আর বাবু। সাংবাদিক মহিবুল ইসলাম মুকুলের উপস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরু, জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন, জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংবাদিক এইচ এম হাকিম ও দৈনিক জনবাণীর স্টাফ রিপোর্টার মাসুরা টুনি।

এছাড়াও উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি মতিয়ার রহমান, সাংবাদিক  মামুন মোল্লা, মিথুন মাহমুদ, এআর ডাবলু, মাজেদুর রহমান মিল্টন, এ আর নয়ন, মুতাছিন বিল্লাহ , শামীম রেজা, জাহাঙ্গীর, আজিজুর রহমান, লিটন, জাহিদ হাসান ও আতিয়ার প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More