জীবননগর উপজেলায় ৩০ হাজার মাস্ক বিতরণকালে এমপি টগর

স্বাস্থ্যবিধি মেনে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা আ.লীগের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে ৩০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল বেলা ১১ টায় জীবননগর বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এ মাস্ক বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির হাতে স্বাস্থ্য সুরক্ষা হিসেবে মাস্ক তুলে দেন। এ সময় জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক উপধ্যক্ষ নজরুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশাসহ ৮টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর বলেন, আপনারা বিনা প্রয়োজনে কেউ বাড়ির বাইরে যাবেন না। স্বাস্থ্যবিধি মেনে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। এছাড়া করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হলে তাকে সামাজিকভাবে হেয় করবেন না। বরং তাকে সুস্থ হবার জন্য সার্বিক সহযোগিতা করবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More