জীবননগর একই পরিবারের ৯ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার রায়পুর গুচ্ছগ্রামের জলাশয়ের মাছ অতিবৃষ্টির কারণে ভেসে মাঠে চলে গেছে। এ মাছ ধরার অপরাধে গুচ্ছগ্রামের প্রভাবশালীদের হামলায় একই পরিবারের অন্তঃস্বত্ত্বা গৃহবধূসহ ৮ জন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, জাহাঙ্গীর আলম, আলামিন, আব্দুল মান্নান, কবির হোসেন, হজল ম-ল, জামাল হোসেন, খলিলুর রহমান, অন্তঃস্বত্ত্বা মেয়ে সাবনুর খাতুন ও জামাতা বিল্লাল হোসেন। আহতদের মধ্যে শারীরিক প্রতিবন্ধীও রয়েছেন। গত মঙ্গলবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আবসনের জলাশয়ের কথিত লীজ গ্রহীতা আব্দুল মালেক, তাহের আলী, দীপু মিয়া ও জেহের আলীর বিরুদ্ধে জীবননগর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা যায়, অতিবৃষ্টির কারণে রায়পুর গুচ্ছগ্রামের জলাশয়ের মাছ ভেসে গেছে। এ মাছ ভেসে মাঠে ও কৃষি ক্ষেতে চলে যাওয়ায় এলাকার অনেকেই তার ধরে নিচ্ছে। রায়পুর বাজারপাড়ার মসলেম আলী মুন্সীর ছেলে কবির হোসেনের অভিযোগ এ মাছ ধরাকালে করম আলীর ছেলে আবাসনের প্রভাবশালী বাসিন্দা ও জলাশয়ের কথিত লীজ গ্রহীতা আব্দুল মালেক ও তাহের আলী, মৃত হাসেফ আলীর ছেলে দীপু মিয়া, মৃত আজাহার আলীর ছেলে জেহের আলী সেখানে হামলা চালিয়ে জাহাঙ্গীর আলম, আব্দুল মান্নান ও আলামিনকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে প্রতিবন্ধী হজল ম-লসহ অন্যান্যরা সেখানে গেলে তাদেরকেও পিটিয়ে জখম করা হয়। আহতদের মধ্যে খলিলুর রহমানসহ তার মেয়ে সাবনুর ও জামাতা বিল্লাল হোসেনও রয়েছে। আহতদের উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More