জীবননগর গঙ্গাদাসপুরে স্বামীর পরকীয়া প্রেমিকার হাতে স্ত্রী আহত

জীবননগর ব্যুরো: পরকীয়া প্রেমিকার হামলায় স্ত্রী রতনা খাতুন (১৯) আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মুখরোচক এ ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকালে জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের গ্রাম্য পল্লী চিকিৎসক বাবুল হোসেনের অভিযোগ থেকে জানা যায়, তার মেয়ে রতনা খাতুনের সাথে গত বছর পার্শ^বর্তী মহেশপুর উপজেলার হুদাপাড়ার আবুল কাশেমের ছেলে হামিদুল ইসলামের (৩০) বিয়ে হয়। বিয়ের পর জামাতা হামিদুল শ^শুর বাড়িতে আসা-যাওয়াকালে প্রতিবেশী আলমের স্ত্রী শিরিনা খাতুনের সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। অবৈধ এ সম্পর্কের পর সে তার স্ত্রী রতনার ওপর নির্যাতন শুরু করে। এক পর্যায়ে যৌতুক দাবি করলে নগদ অর্থসহ গরু, ছাগল ও আসবাবপত্র দেয়া হয়। কিন্তু তারপরও মেয়েকে যৌতুকসসহ নানা অজুহাতে অত্যাচার নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। এ অবস্থায় তিন মাস পূর্বে রতনাকে মারপিট করে পিত্রালয়ে পাঠিয়ে দেয়। এ অবস্থায় জামাতার বিরুদ্ধে আদালতে মামলা করা হয়। হামিদুলের নামে মামলা করাই তার পরকীয়া প্রেমিকা শিরিনা মেয়েসহ আমাদের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে। গতকাল সকাল সাড়ে ৭ টার  দিকে রতনা টিউবওয়েলে পানি আনতে গেলে আলম, শিরিনা ও তাদের মেয়ে আল্পনা আমার রতনাকে ধরে নিয়ে গিয়ে মারপিট করে মারাত্মকভাবে জখম করে এবং তার গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আব্দুস সালাম সাংবাদিকদের জানান, সকালে মারামারির কথা জানতে পেরেছি। হামিদুল ও তার পরকীয়া প্রেমিকার মধ্যে কথাবার্তার একটি অডিও রেকর্ড আমি শুনেছি। হামিদুল তার স্ত্রীকে নেয়ার জন্য, অন্যদিকে তার স্ত্রী রতনাও কোর্টে মামলা করেছে বলে জেনেছি। জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More