জীবননগর গোয়ালপাড়ার রুবেল গাঁজাসহ আটক

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার গোয়ালপাড়ার মিজানুর রহমান রুবেলকে (২৮) আটক করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাকে গোয়ালপাড়ার একটি প্রি-ক্যাডেট স্কুলের সামনে থেকে এক কেজি গাঁজাসহ জীবননগর থানা পুলিশ আটক করে।
জীবননগর থানা সূত্রে জানা যায়, উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে একজন মাদককারবারী মাদক নিয়ে আসছে গোপন এ খবর পান জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক। খবরের ভিত্তিতে তিনি অভিযান পরিচালনার জন্য থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) সুখেন বসুকে নির্দেশ দেন। নির্দেশ পেয়ে ওসি অপারেশন সুখেন বসুর তত্ত্বাবধানে থানার সাব-ইন্সপেক্টর ভবতোষ ও এএসআই ইমামুল সঙ্গীয় ফোর্স নিয়ে গোয়ালপাড়া গ্রামের রাফি প্রি-ক্যাডট স্কুলের সামনে রাস্তার ওপর ওত পেতে বসে থাকেন। এ সময় গোয়ালপাড়া গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মাদককারবারী মিজানুর রহমান রুবেলকে আটক করেন। আটককৃতদের নিকট থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি (অপারেশন) সুখেন বসু নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More