জীবননগর থেকে চুরি হওয়া ট্রাক কুষ্টিয়ার দৌলৎপুর হতে উদ্ধার : শ্রমিক ইউনিয়নের ভূমিকা প্রশ্নবিদ্ধ

জীবননগর ব্যুরো: জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জামাল এগ্রো ফুডের স্বত্বাধিকারী জামাল হোসেন খোকনের একটি টাটা ট্রাক শনিবার গভীর রাতে লক্ষ্মীপুরে অবস্থিত রাইচ মিলেল সামনে থেকে চুরি হয়। চুরিকৃত ট্রাকটি কুষ্টিয়ার দৌলৎপুর উপজেলা হতে উদ্ধার করা হয়েছে। তবে ট্রাক উদ্ধার কালে দৌলৎপুর শ্রমিক ইউনিয়নকে নির্ধারিত চাঁদা না দেয়ায় তাদের রোষানলে পড়েন জামাল হোসেন খোকন ও তার সঙ্গীরা। এসময় তাদেরকে লাঞ্ছিতও করা হয়। এ ঘটনায় মামলার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, নিধু-ফিহান লেখা টাটা ট্রাকটি শনিবার গভীর রাতে লক্ষ্মীপুরে অবস্থিত জামাল এগ্রো ফুডের সামনে থেকে চুরি করে চোরচক্র। সকালে ট্রাক চুরির ঘটনাটি ধরা পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ট্রাক চুরির বিষয়টি প্রচার করা হয়। থানায় জিডি করার ফলে পুলিশও ট্রাকটি উদ্ধারে তৎপরতা শুরু করে। দুপুরে খবর পাওয়া যায় কুষ্টিয়ার দৌলৎপুরে ট্রাকের কয়েকটি টায়ার খুলে বিক্রির প্রক্রিয়াকালে ৩ ট্রাকচোরকে হাতেনাতে আটক করা হয়েছে। জামাল হোসেন খোকন ট্রাকটি উদ্ধারে দৌলৎপুরে গেলে স্থানীয় শ্রমিক ইউনিয়ন ট্রাকের মুক্তিবাবদ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা না দিয়ে তিনি দৌলৎপুর থানা পুলিশের মাধ্যমে ট্রাকটি উদ্ধার করেন। চাঁদা না দেয়ায় এসময় শ্রমিক ইউনিয়নের লোকজন থানায় উপস্থিত হয়ে জামাল হোসেন খোকনের সঙ্গীদের হামলা করে এবং তাদেরকে লাঞ্ছিত করে বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ প্রক্রিয়াধীন বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More