জীবননগর বাসস্ট্যান্ড জামে মসজিদের মুয়াজ্জিনের ইন্তেকাল

জীবননগর ব্যুরো: জীবননগর বাসস্ট্যান্ড জামে মসজিদের মুয়াজ্জিন ও পোস্টঅফিসপাড়ার বাসিন্দা নওশের আলী মোল্লা (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিল্লাহে… রাজেউন)। অসুস্থতাজনিত কারণে গতকাল সোমবার তিনি মারা যান। নওশের আলী মোল্লা দীর্ঘ ২৭ বছর বাসস্ট্যান্ড জামে মসজিদের মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। জোহর নামাজ শেষে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজার পর তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

মুয়াজ্জিন নওশের আলীর মোল্লার নামাজের জানাজায় উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশাসহ বিশিষ্টজনেরা অংশগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। নওশের আলী মোল্লা ঝিনাইদহ জেলা সদরের ধোপাবিলা গ্রামের মৃত আবজেল আলী ম-লের ছেলে। দেশ স্বাধীনের পূর্বে তিনি জীবননগরে চলে আসেন এবং শহরের পোস্টঅফিসপাড়ায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তার মৃত্যুতে বিশিষ্টজনেরা গভীর শোক প্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More