জীবননগর হাসপাতালকে ক্লিন ও গ্রিনে রূপান্তরিত করার কাজ শুরু

জীবননগর ব্যুরো: জীবননগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ও সবুজের সমারোহপূর্ণ হাসপাতালে রূপান্তিত করতে গতকাল সোমবার ক্লিন ও গ্রিন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সকালে শিকড় সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন।

শিকড় সমাজ কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা জেলা কমিটির সাধারণ সম্পাদক মিঠুন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেত্যু, শিকড় সমাজ কল্যাণ সংস্থার জেলা কমিটির সহ-সভাপতি চাষি রমজান আলী। সদস্য হোসেন মিয়া, জীবননগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক লাবনী খাতুন, সদস্য এ আর ডাবলু, মফিজুল ইসলাম, ঐশ্বর্য সাহা, রিয়াজ, রমজান, ওমর ফারুক, জাহিদ, মিম, সাদিয়া, শাকিল হোসেন, নিশান প্রমুখ  এসময় উপস্থিথ ছিলেন।

শিকড় সমাজ কল্যাণ সংস্থার জীবননগর উপজেলা শাখার সভাপতি তুহিনুজ্জামানের সঞ্চালনায় ও তালহা ফাউন্ডেশন এবং এবলুম বাংলার সহযোগিতায় অনুষ্ঠান শেষে স্বেচ্ছাসেবী এ সংগঠনের সদস্যরা হাসপাতাল চারপাশের আগাছা পরিষ্কার পরিছন্ন কাজে নেমে পড়ে। এছাড়াও হাসপাতালের গুরুত্বপূর্ণস্থানে বৈদ্যুতিক লাইটের স্থাপন, করোনা ভাইরাস হতে সাধারণ মানুষকে সচেতন করার জন্য হাসপাতালের বিভিন্ন স্থানে স্টিকার লাগানো, হাসপাতালে পরিত্যক্ত জমিতে ফুলের বাগান এবং ফলজ ও বনজ গাছের চারা রোপণসহ পাখিদের নিরাপদ বাসস্থানের হাসপাতালের ভেতরে অবস্থিত বাগানে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More