জীবননগর হাসাদাহে সংবাদ সম্মেলন আসামি গ্রেফতার দাবি

হাসাদাহ প্রতিনিধি: মিথ্যা মামলার প্রতিবাদ ও এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের দাবিতে হাসাদাহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। উপজেলার সুটিয়া গ্রামের মৃত সামসুদ্দীন ম-লের ছেলে খোকন মন্ডল এ সংবাদ সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আমার পিতা সামসুদ্দিন ম-ল খুন হলে গত ৭ মে জীবননগর থানায় একটি হত্যা মামলা রুজু করি। যার মামলা নং ০৫/২০২০। এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বাবলুর রহমান ১নং আসামিকে গ্রেফতার করেন। আসামি আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে বাড়িতে এসে আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে। মামলার বাকী ৫ জন আসামি এজাহারভুক্ত হলেও অজ্ঞাত কারণে পুলিশ তাদের ধরছে না। আসামিরা আমার পিতার মৃত্যুর পর এই পযর্ন্ত আমাদের নামে ১০টি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।  সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি ডিএম মতিয়ার রহমান, সহ-সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শ্যামল, সাংগাঠনিক সম্পাদক মুন্সী কবির হোসেন, কোষাধ্যক্ষ বদরুজ্জামান শ্যামল, প্রচার ও দফতর সম্পাদক আল-আমিন, নির্বাহী সদস্য কবির আহম্মদ, হুসাইন, শিপলু রহমান প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More