জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হতে মনোনয়ন জমা দিলেন আলহাজ গোলাম রসুল ও শামীম আরা হীরা

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হওয়ার লক্ষ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আরা হীরা এবং জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক আলহাজ গোলাম রসুল। গতকাল সোমবার দুপুরের দিকে শামীম আরা হীরা মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হওয়ার লক্ষ্যে দলীয় কার্যালয় মনোনয়নপত্র জমা দেন। এ সময় সেখানে তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। একইদিন দুপুরের দিকে আলহাজ গোলাম রসুল মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের প্রার্থী হওয়ার লক্ষ্যে দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, যুগ্মআহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, আওয়ামী লীগ নেতা সালেহ বিশ্বাস টনিক প্রমুখ। গত নির্বাচনে আলহাজ গোলাম রসুল মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। মেয়াদ শেষ হওয়ার পর তাকে জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়।

এদিকে আসন্ন মেহেরপুর জেলা পরিষদের নির্বাচন উপলক্ষে সদস্য নির্বাচিত হওয়ার লক্ষ্যে মনোনয়নপত্র উত্তোলন করেছেন মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ইমতিয়াজ হোসেন মিরন। একইদিন দুপুরের দিকে জেলা পরিষদের নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ আবু আনছারের কাছ থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা এ সময় মিরনের সাথে ছিলেন।

জানা গেছে, আগামী ১৭ অক্টোবর ভোট গ্রহণের দিন রেখে তফশিল ঘোষণা করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং ভোট হবে ইভিএম-এ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More