ঝিনাইদহে গৃহবধূকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহে সোমা রুদ্রা (২৬) নামের এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিনগত সাড়ে ১০টার দিকে শহরের মদন মোহনপাড়ায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ মদন মোহনপাড়ার সুমন রুদ্রার স্ত্রী।
স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মদন মোহন পাড়ায় নিজ বাড়ির সিঁড়িতে বসে কয়েকজন নারীর সাথে গল্প করছিলো সোমা রুদ্রা। কিছুক্ষণ পর স্বামী সুমন রুদ্রাকে চানাচুর আনতে বলে রাস্তার উপর যান তিনি। পরে স্বামী ফিরে এসে তাকে না পেয়ে অনেক খোঁজাখুজি করতে থাকেন। প্রায় তিন ঘণ্টা পর পাশর্^বর্তী একটা রাস্তার পাশে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন সোমা রুদ্রাকে। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার গায়ে থাকা কিছু গয়না ছিনতাইযের ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।
ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক ফজলুর রহমান জানান, সোমা রুদ্রা অচেতন থাকায় সঠিকভাবে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে হয়তো ছিনতাই কে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। জিজ্ঞাসাবাদের পরেই সঠিক ঘটনা জানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More