ঝিনাইদহে টাকা দ্বিগুণ করা প্রতারক গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে টাকা দ্বিগুণ করার নামে প্রতারণা মূলক কর্মকা-ে লিপ্ত থাকার অভিযোগে বকুল মোল্লা (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত সোমবার রাতে তাকে শহরের আজাদ রেস্ট হাউজ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বকুল মোল্লা সদর উপজেলার বিত্তি বাগডাঙ্গা গ্রামের মৃত আলী কদর মোল্লা’র ছেলে।

ডিবিসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শহরের আজাদ রেস্ট হাউজে এমন একজন লোক অবস্থান করছে সে টাকা দিগুণ করে দেয়ার নামে লোকের সাথে প্রতারণা করে যাচ্ছে। খবর পেয়ে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সেখানে অভিযান চালানো হয়। এসময় ঘটনাস্থলে থাকা বকুল মোল্লাকে গ্রেফতার করা হয়। তার কাছে থেকে প্রতারণা মূলক উপকরণ হিসেবে ২টি কালচে রঙের কাচের টুকরো, ৩টি ছোট শিশি যার ২টিতে শাদা রঙের তরল পদার্থ ও একটিতে অর্ধেক পরিমাণ খয়েরি রঙের তরল পদার্থ, একটি কাটার, ৪টি পাঁচশত টাকার নোট, যার ৩টি খয়েরি রং মাখানো, একটি হালকা খয়েরি রং মাখানো, দুই টুকরো ধূসর রং মাখানো, পাঁচশত টাকার নোট সাইজের কাগজ, দুই পাতা শাদা কাগজসহ উদ্ধার করা হয়।

ডিবি আরও জানান, এসব উপকরণ দিয়ে তিনি টাকা দিগুণ করে দেয়ার নামে দীর্ঘদিন ধরে বিভিন্ন সরলমনা লোকের সাথে প্রতারণা করে আসছিলেন। তারা বলেন জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More