ঝিনাইদহে র‌্যাবের পৃথক ৩টি স্থানে ভেজাল ও নকলবিরোধী অভিযান

অভিযুক্তদের নিকট থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২টি মিষ্টি কারাখানা ১টি বিস্কুট, কেক, পাউরুটি উৎপাদন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও ১টি গোডাউনে নকল কসমেটিক্স মজুত করায় ৪জন অভিযুক্তের নিকট থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৬ ফেব্রুয়ারি শনিবার সকাল আনুমানিক ৯টা হতে ৪টা পর্যন্ত র‌্যাব-৬’র অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে ঝিনাইদহে একটি আভিযানিক দল এবং র‌্যাব ফোর্সেস সদর দফতর, কুর্মিটোলা ঢাকা এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাদির শাহ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর  ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন ম-ল ও ঝিনাইদহ ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক মো. রেহান হাসানের সহযোগিতায় ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট এ অভিযান পরিচালনা করে ২টি মিষ্টি  তৈরী কারাখানায়, ১টি বিস্কুট, কেক, পাউরুটি উৎপাদন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন ও ১টি কসমেটিক্স গোডাউনে নকল ও অননুমোদিত কসমেটিক্স মজুত করায় তাদেরকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।

অর্থদণ্ড প্রদানকারীরা হলেন শৈলকুপার মোস্তফা কসমেটিক্সের গোলাম মোস্তফাকে (৬৫) ৬০ হাজার টাকা, বাঘাট মিষ্টান্ন ভান্ডারের সুব্রত ঘোষকে (৫৫) ৮০ হাজার টাকা, ঘোষ মিষ্টান্ন ভান্ডারের রবি ঘোষকে (৩৬) ১ লাখ ৫০ হাজার টাকা ও হীরা বেকারি অ্যান্ড কারাখানার শেখ জামান আহম্মেদকে (৩২) ৮০ হাজার টাকা। অভিযান শেষে উদ্ধারকৃত নকল কসমেটিক্স পণ্য ধ্বংস করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More