ঝিনাইদহ হলিধানীর বিশিষ্ট সমাজসেবক বিএনপি নেতা ডা. আব্দুল বারী আর নেই

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক আব্দুল বারী ডাক্তার আর নেই। তিনি গত শুক্রবার বিকেলে ঝিনাইদহ সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী ও ছেলে শামীম, সুমন, সাগর, শাকিল ও শাহেদকে রেখে গেছেন। তার মৃত্যুর খবরে অসংখ্য গুনগ্রাহী ও দলীয় নেতাকর্মী শোকাহত। তাকে দেখতে দলমত নির্বিশেষে তার বাড়িতে ভিড় করেন। পল্লী চিকিৎসক আব্দুল বারী বিএনপি প্রতিষ্ঠার পর থেকেই হলিধানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সদালাপি ও নিরহংকার মানুষ হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।
জানা গেছে, গত বছর হৃদরোগে আক্রান্ত হওয়া অবস্থায় বিএনপি নেতা আব্দুল বারীকে পুলিশ গ্রেফতার করে। অসুস্থ অবস্থায় তার পায়ে ডান্ডাবেড়ি পরানো ছবি পত্রিকায় প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। গ্রেফতারের পর তিনি আবারো হৃদরোগে আক্রান্ত হন। পরে পুলিশ প্রহরায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি এবং সেখান থেকেই মুক্তি লাভ করেন। সে সময় আব্দুল বারীর চিকিৎসার খোঁজ নেন এবং ব্যয়ভার গ্রহণ করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান। বারী ডাক্তারের মৃত্যুতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মসিউর রহমান, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. এসএম মশিয়ূর রহমান, সদস্য সচিব অ্যাড আব্দুল মজিদসহ নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More