ট্রেনের ধাক্কায় বাড়াদি গ্রামের কিশোর বিদ্যুত নিহত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় রেললাইনে বসে মোবাইলফোনে অনলাইন গেম ফ্রী ফায়ার খেলার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছে ওয়ালিদ হোসেন বিদ্যুত নামের এক কিশোর। গত মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা রেলস্টেশনের অদূরে রেললাইনের ওপর বসে মোবাইলফোনে গেম খেলায় বিভোর ছিলো ওই কিশোর। সে সময় খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় রক্তাক্ত জখম হয় সে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোর রাতে মারা যায় বিদ্যুত।

জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি গ্রামের আকরাম হোসেনের ছেলে ওয়ালিদ হোসেন বিদ্যুৎ (১৮) চাকরির সুবাদে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গা শহরে অবস্থান করতো। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে সে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনে বসে মোবাইলফোনে অনলাইন গেম ফ্রী ফায়ার খেলায় বিভোর ছিলো। সে সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় সে রক্তাক্ত জখম হয়। তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গার পপুলার মেডিকেল সেন্টারে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোর রাতে তার মৃত্যু হয়।

গতকাল বুধবার বাদ আছর বিদ্যুতের লাশ নিজ গ্রামে পৌঁছায়। এ সময় এলাকাবাসী ও বন্ধু-বান্ধব এক নজর দেখতে ছুটে আসেন। মা-বাবাসহ নিকট স্বজনদের বুকফাঁটা আর্তনাদে বাতাস ভারি হয়ে ওঠে। বাদ মাগরিব জানাজা শেষে গ্রামের গোরস্থানে লাশ দাফন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More