ডাউকী উপ-নির্বাচনে হামলার ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ব্যুরো: এবার আলমডাঙ্গার ডাউকী ইউনিয়নের উপ-নির্বাচনের আ.লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম পাল্টা সংবাদ সম্মেলন করলেন। প্রচারণাকালে প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুসাইনসহ তার কর্মীদের ওপর হামলার অভিযোগ তুলে গতকাল সংবাদ সম্মেলন করেন। ওই সংবাদ সম্মেলনের পর ৪ অক্টোবর দুপুরে তরিকুল ইসলাম এ পাল্টা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি উল্লেখ করেন, গত ৩ অক্টোবর সন্ধ্যা ৭টায় আমার নৌকা প্রতীকের পক্ষের কর্মীরা পোয়ামারী গ্রামে গণসংযোগ করছিলো। ওই সময় স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুসাইনসহ তার কর্মীরা আমার কর্মীদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার কর্মীদের ওপর হামলা করে। হামলাকারীদের মধ্যে ছিলেন স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুসাইন, পোয়ামারী গ্রামের আবুল কাশেম, খবির উদ্দীন, পলাশ, সাইদুল, ডাউকী গ্রামের সাজিদ মাহমুদ রোমিও, রাজিব, লিটন, রাবিদ, রমজান গোমেজ, মন্টু, জহুরুল, ইয়ামিন, সোহান, সেলিম, মেহেরাব প্রমুখ ব্যক্তি। নাজমুল হুসাইন নির্বাচনী বিধিমালা লঙ্ঘন করে গণসংযোগকালে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছে। যাতে ভয়ে নির্বাচনী মাঠ ছেড়ে আমি চলে যায়। সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমি প্রশাসন ও নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করে আমার ও আমার কর্মীদের জীবনের নিরাপত্তা ও নির্বিঘেœ গণসংযোগ যাতে চালাতে পারি তার পরিবেশ সৃষ্টি করতে অনুরোধ করছি। একই সাথে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More