‘তোদের মা কেন আমার কথা শোনে না’

ঝিনাইদহ প্রতিনিধি: ১১ আর ৭ বছর বয়সের দুই ছেলেকে চেয়ারের সঙ্গে বেঁধে পেটাচ্ছেন আর বলছেন, ‘তোদের মা কেন আমার কথা শোনে না? বল, কেন সে কথা শোনে না।’ শুধু যে সন্তানদের পিটিয়েছেন তা নয়, গালাগালিও করছিলেন। পেটানোর এ ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ভিডিওটি করেছেন শিশু দুটির বাবা হাবিবুর রহমান নিজেই। এরপর তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। ভাইরাল হওয়া ওই ভিডিওটি চোখে পড়ে পুলিশ প্রশাসনের। ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের নির্দেশে মঙ্গলবার হাবিবুর রহমানকে আটক করে সদর থানা পুলিশ। পরে শিশু দুটির মা শিরিন সুলতানা বাদী হয়ে হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের সঙ্গে বেশ কয়েক বছর আগে ঝিনাইদহ শহরের আরাপপুর সোনালীপাড়ার শিরিন সুলতানার বিয়ে হয়। তাদের ঘরে দুই ছেলে আছে। কিন্তু ২০ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শিশু দুটি বাবার কাছেই থাকতো। শিরিন সুলতানা থাকেন বাবার বাড়ি।
পুলিশ জানায়, ভিডিওটি দেখার পর শিশু দুটির মাকে খবর দেয়া হয়। তিনিও থানায় এসে হাবিবুরের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের বিষয়টি জানান এবং শিশু নির্যাতনের অভিযোগে মামলা করেন। আদালতের মাধ্যমে হাবিবুরকে জেলহাজতে পাঠানো হবে।
মা শিরিন সুলতানা জানান, হাবিবুর রহমান তাকেও এভাবে নির্যাতন করতেন। যে কারণে তিনি সংসার করতে পারেননি। তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে। বাচ্চা দুটি বাবার কাছেই থাকে। শিরিন সুলতানা আরও জানান, কয়েক দিন হলো হাবিবুর রহমান তাকে ফিরে আসতে বলেন। তিনি রাজি না হওয়ায় বাচ্চা দুটির ওপর এই নির্যাতন চালান। তিনি এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More