তোমাদের ভবিষ্যত আরও উজ্জ্বল ও সাফল্যমন্ডিত হোক এই কামনা করি

নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে কৃতি ছাত্রছাত্রীদের সম্মাননা : নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে টোটন জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: শিক্ষকদের মাঝে একদিকে যেমন আছে নতুনদের বরণ করার আনন্দ অপর দিকে আছে পুরাতনদের বিদায় দেয়ার বেদনা। এমনি এক পরিবেশে এক দিকে বরণ করা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের বরণ এবং বিদায় জানানো হলো এসএসসি পরীক্ষার্থীদের। এরই মাঝে এসএসসি পরীক্ষায় যারা জিপিএ-৫ পেয়েছে তাদেরকে জানানো হয় সম্মাননা। গত সোমবার সকাল ১০টার সময় নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই কৃতি ছাত্র-ছাত্রীদের সম্মাননা, নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়েল সভাপতি মো. মোস্তাফিজুর রহমান নিপুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়াম্যান মো. আব্দুল্লাহ আল মামুন রতন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন। এছাড়াও বিদ্যালয়ের কার্যকরী কমিটির সদস্য বাবুল হোসেন, রেফাউল ইসলাম তাপস, আব্দুল মমিন, রকিবুল ইসলাম, মোছা. নিলুফার ইয়াসমিনসহ মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, সম্পাদক  গোলাম মোস্তফা বাবু, সহ-সভাপতি আতিয়ার রহমান, শামসুল হক,  সাইদুর রহমান, নবীছদ্দীনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ সোহেল। আলোচনা পর্ব শেষে বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

প্রধান অতিথি বলেন, প্রতিষ্ঠানের মান মর্যাদা তোমাদেরই অক্ষুণœ রাখতে হবে।  তোমাদের ভবিষ্যত আরও উজ্জ্বল, সাফল্যম-িত হোক, এই কামনা করি। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, এ বিদ্যালয়ে তোমাদের স্বাগত জানাচ্ছি। তোমাদের কলকাকলিতে এই বিদ্যালয় মুখরিত উয়ে উঠুক সেই কামনা করি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More