দর্শনা-জীননগর সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন আহত

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনা-জীবননগর মহাসড়কে পৃথক দুর্ঘটনায় আহত হয়েছে দু’জন। আহতদের উদ্ধার করে নেয়া হয়েছে হাসপাতালে। এদের মধ্যে একজন শাপলা পরিবহন ও অপরজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়।

জানা গেছে, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে জীবননগর অভিমুখ হতে একটি কাঠ বোঝায় পাওয়ারট্রিলার দর্শনার দিকে আসছিল। এ সময় পাওয়ারট্রিলারটি দর্শনা-জীবননগর সড়কের আকন্দবাড়িয়া শেখ রাসেল স্মৃতি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে পৌঁছুলে একই অভিমুখ হতে দর্শনার দিকে আসা জিএস পরিবহন (যার নং-১৪-২৩৯২) নামের একটি বাস পেছন দিক থেকে পাওয়ারট্রলিকে ধাক্কা দেয়। এতে পাউরট্রিলার চালক সাইদুর রহমান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। আহত পাউরট্রিলার চালক সাইদুর রহমান চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামের শমসের আলীর ছেলে। স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। অপরদিকে বিকাল সাড়ে ৫টার দিকে আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার রবিউল ইসলামের ছেলে জিলার (১৬) নিজ বাড়ি হতে মোটরসাইকেল যোগে দর্শনায় আসছিল। এ সময় আকন্দবাড়িয়া ফার্মপাড়া কেরুজ জৈবসার কারখানা সড়কে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাতে গিয়ে জিলার মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বের গাছের সঙ্গে ধাক্কা মারে। এতে সে রক্তাক্ত জখম হয়ে মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয় ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More