দামুড়হুদায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের উদ্বোধন

দামুড়হুদা অফিস: ‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’ স্লোগানে দামুড়হুদায় ২০২০-২১ অর্থ বছরে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে দামুড়হুদা-দর্শনা সড়কে এ কাজের উদ্বোধন করা হয়। দামুড়হুদা উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ইসতিয়াক আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ আলী, হাউলি ইউনিয়ন পরিষদের মেম্বার সহিদুল ইসলাম প্রমুখ।

কার্পাসডাঙ্গায় হতদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি কাজের উদ্বোধন

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় ইউনিয়নে ২০২০-২০২১ অর্থবছরে হতদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালের দিকে এই কাজের উদ্বোধন করা হয়। কর্মসূচি কাজের প্রথম পর্যায়ে ৪০ দিন এই কাজ হবে। কাজের উদ্বোধনের সময় প্রত্যেক ওয়ার্ডের প্রকল্পের সভাপতিসহ শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More