দামুড়হুদায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ 

দামুড়হুদা অফিসঃ” খাদ্যের কথা ভাবলে,পুষ্টি কথা ভাবুন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে দামুড়হুদায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে  আশ্রয়ণে বসবাসকারী পরিবারের মাঝে পুষ্টি সমৃদ্ধ  খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
 দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা  মোহাম্মদ জামাল শুভ, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফারহানা ওয়াহিদ, মেডিকেল অফিসার ডাঃ ওয়ালিদ হোসেন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম.নুরুন্নবী।
এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য পরিদর্শক কামাল উদ্দিন,এমটি ইপিআই  ফারুক আহমেদ, সাংবাদিক তানজীর ফয়সাল, এমআই মিরাজ প্রমূখ।
উল্লেখ্য,  জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে  দামুড়হুদা উপজেলার এতিমখানা/লিল্লাহ বোডিং/আশ্রায়ন প্রকল্প/গুচ্ছগ্রাম/দুস্থ ও অসহায় মানুষদের মঝে পুষ্টি সমৃদ্ধ খাবার সামগ্রী বিতরণ করা হবে।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More