দামুড়হুদায় পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযানে মাদকদ্রব্যসহ তিনজন আটক

দামুড়হুদা অফিস: দামুড়হুদা মডেল থানা পুলিশ পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা ও ইয়াবা। আটককৃতরা হলেন দামুড়হুদা উপজেলার খাঁপাড়া গ্রামের হাশেমের ছেলে আশিকুজ্জামান গোপন, কেশবপুর গ্রামের লাল্টুর ছেলে তরিকুল, ছুটিপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোমিন আলী। গতকাল শনিবার উপজেলা সদরের বাজারপাড়া মডেল স্কুলের সন্নিকটে ও ছুটিপুর বিলপাড়ায় পৃথক তাদেরকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নির্দেশে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল খালেকের নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার এসআই কামরুল হাসান, এসআই শেখ তৌহিদুর রহমান, এসআই আকরাম হোসেন, এএসআই মসলেম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে খাঁপাড়ার আশিকুজ্জামান গোপনকে ১০ পিস ইয়াবা, পুরাতন বাজারপাড়ার তরিকুলকে ১’শ গ্রাম গাঁজাসহ ও ছুটিপুর গ্রামের মোমিন আলিকে ৩’শ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে দামুড়হুদা মডেল থানায়।
এছাড়াও একটি মামলায় দামুড়হুদা বাজারপাড়ার মহর আলীর ছেলে ইন্তাজুল ওরফে ইন্তা ও চিৎলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে স্বপনকে পলাতক কারে আসামি করা হয়েছে। পলাতক আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে বলেও পুলিশ জানিয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More