নিশিন্তপুরের দুই মাদকব্যবসায়ী গাঁজাসহ আটক

জীবননগর আন্দুলবাড়িয়া র‌্যাবের মাদকবিরোধী অভিয়ান
স্টাফ রিপোর্টার: জীবনগর নিশিন্তপুর গ্রামের দুই মাদকব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে ঝিনাইদহ র‌্যাব। গতকাল রোববার দুপুরে আন্দুলবাড়িয়ার বেলতলা নামকস্থান থেকে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব। আটককৃতরা হলেন নিশিন্তপুর গ্রামের জাফর আলীর ছেলে সিহাবুর রহমান (২২) ও একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল মান্নান (২৩)। তাদেরকে বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলাসহ জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানিয়েছে, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদকব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুবসমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদকব্যবসায়ীদের আটকসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া বেলতলা রেলগেটস্থ মো. আশার চায়ের দোকানের সামনে থেকে সিহাবুর রহমান ও আব্দুল মান্নানকে আটক করা হয়। এসময় তাদের দখলে থাকা ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ জীবননগর থানায় হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More