নীরবে চিরবিদায় নিলেন ঢাকায় বসবাসকারী আলমডাঙ্গার  সন্তান প্রকৌশলী সেলিম

আলমডাঙ্গা ব্যুরো: ঢাকায় বসবাসকারী আলমডাঙ্গার ঐতিহ্যবাহী পরিবারের সন্তান খন্দকার মাহফুজুল কাউনাইন সেলিম (৬৪) স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ঢাকার সাভারে অবস্থিত নিজ বাড়িতে গতকাল ২ মে ভোর ৬ টার দিকে আকস্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর।

তিনি ঢাকার আগারগাঁও-এ অবস্থিত এলজিইডি ভবনে কর্মরত ছিলেন। গত ২ বছর পূর্বে তিনি চাকরী থেকে অবসরের পর এলজিইডির পৃথক একটি প্রকল্পে কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। চাকরিসূত্রে তিনি দীর্ঘ ২৫ বছর ধরে ঢাকায় বসবাস করতেন। দুপুর সাড়ে ১২ টার দিকে সাভার কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে ৩ কন্যা, স্ত্রী, ভাই-বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রকৌশলী সেলিম আলমডাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মরহুম নাজমুল কাউনাইন জমজম মিয়ার বড় ছেলে। মরহুম জমজম মিয়া আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও জনহিতকর কর্মকান্ডে অমর হয়ে আছেন।

এছাড়া, প্রকৌশলী সেলিমের দাদা মরহুম ডা. খন্দকার এসরার আলী ১৮৮৬ সাল থেকে ১৮৯৫ সাল পর্যন্ত ডিস্ট্রিক বোর্ডের প্রেসিডেন্ট ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More