নেশাজাতীয় ইনজেকশনসহ আটক চুয়াডাঙ্গা আরামপাড়ার কচির জেল জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ আটক আবুল কালাম আজাদ কচি নামের একজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের মাথাভাঙ্গা ব্রিজের নিচ থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া।
সাজাপ্রাপ্ত আবুল কালাম আজাদ কচি (৪৮) চুয়াডাঙ্গা পৌর এলাকার আরামপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের মাথাভাঙ্গা ব্রিজের নিচে অভিযান চালান। এ সময় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক করা হয় আরামপাড়ার আবুল কালাম আজাদ কচিকে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত কচিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More